Online Invoice App – Dynamic Invoice

online-invoice-app-dynamic-invoice

নতুন উদ্যোক্তাদের ব্যবসায় সাফল্যের পথটা যথেষ্ট চ্যালেঞ্জিং। সব সময়ই আগে ইনভেস্ট করলে পরে ইনকাম হবে নাকি আগে কিছু ইনকাম হোক পরে আরো ইনভেস্ট করবো এমন কঠিন সিদ্ধান্তের মুখোমুখি হতে হয়! এমন সব চ্যালেঞ্জের বিষয় মাথায় রেখেই আমরা Launch করেছি- Online Invoice App – Dynamic Invoice.

যারা নতুন বিজনেস করছেন বা যারা এখনো Struggling স্টেইজে আছেন তাদের জন্য সেলসের হিসাব রাখাটা অনেক কষ্টসাধ্য। অনেকেই ভালো সেলস করেন, তবে মাসের শেষে হিসাবটা আর করা হয়ে উঠে না। কিভাবে সম্ভব আসলে? প্রোডাক্ট সোর্স করা, সেখান থেকে সংগ্রহ করা, ছবি তোলা, পোস্ট করা, বিজ্ঞাপন দেয়া, কাস্টোমারের Query অনুযায়ী Response করা, অর্ডার কনফার্ম করা, ডেলিভারি বুকিং দেয়া, ইত্যাদি সামলানো কিন্তু কম চাপের না।

দিন শেষে আসলে কমপ্রোমাইজ করতে হয় নিজের ইনকামের সাথে। কি আর করা? নতুন বিজনেস যে! লাভ হোক বা লস হোক, কাস্টোমারকে সবার আগে সার্ভিস দিতে হবে। হিসাব না হয় পরে হবে। বিজনেস টা আরো একটু গুছিয়ে নিয়ে এইসব ভাবা যাবে। এইবার আসুন তো কাস্টোমারের বিলের বিষয়ে। কাস্টোমারকে বিল কিভাবে দিচ্ছেন? হয় কাগজে লিখে, নয়তো বিল/ মেমো বই বানিয়ে। সেখানেও অনেক খরচ। মেমো বই বা বিল বই কেউ ১০ টার নিচে বানাতে চায় না!

এতো এতো সমস্যার সমাধান এখন পেতে পারেন খুব সহজেই। আমরা নিয়ে আসছি Online Invoice App – Dynamic Invoice যা খুবই সুলভ এবং সহজলভ্য। এই Web App টা আমরা দিচ্ছি Software-as-a-Service (SaaS) হিসেবে। প্রথম ভার্সন টা সবার জন্য ফ্রি। আপনারা সহজেই সাইন-আপ করে সাথে সাথেই Invoice করতে এবং PDF ফরম্যাটে ডাউনলোড করতে পারবেন।

পরবর্তীতে আমরা বিভিন্ন ভার্সন রিলিজ করার প্ল্যান রেখেছি যেখানে একটা ব্যবসায় পরিচালনার জন্য যা যা হিসাব, নিকাশ, খাতা-পত্র প্রয়োজন হয় তার সবকিছু ম্যানেজ করতে পারবেন শুধুমাত্র একটা Web App ব্যবহার করে। চলুন এক নজরে দেখে নেই এই Web App টি আপনার বিজিনেসে কি কি কার্যকরী ভূমিকা রাখতে পারে-

  • Paperless বিজনেস অপারেশনের জন্য এই Web App টি অতুলনীয়।
  • আপনাকে মেমো/ বিল প্রিণ্টিং এর জন্য কোন খরচ করতে হবে না।
  • আপনার হিসাব রাখার জন্য খাতা-কলমের প্রয়োজন হবে না।
  • কোন হিসাবরক্ষক বা এ্যাকাউন্ট্যান্ট ছাড়াই চালাতে পারবেন আপনার বিজনেস।
  • এটা Web App যা আপনি বিশ্বের যেকোন প্রান্ত থেকে ব্যবহার করতে পারবেন।
  • SaaS (Software-as-a-Service) সুবিধার জন্য আপনার এককালীন কোন ইনভেস্টমেন্টের প্রয়োজন হবে না।
  • Software এর কোন Maintenance নিয়ে কোন চিন্তা করতে হবে না।

এছাড়াও আরো অনেক সুবিধাই আপনি পাবেন যা একজন উদ্যোক্তা হিসেবে আপনি ভালোই অনুধাবন করতে পারবেন। আজই ফ্রি সাইন-আপ করুন Online Invoice App – Dynamic Invoice এ, সহজেই করে ফেলুন Invoice. যে কোন মতামত বা অভিযোগের জন্য ই-মেইল করুন- hello@wisedynamic.com.bd তে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.